রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:০৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বরিশালে বর্ণাঢ্য র‌্যালি

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বরিশালে বর্ণাঢ্য র‌্যালি

dynamic-sidebar

যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বরিশাল নগরে বর্ণ্যাঢ্য র‌্যালি বের করা হয়েছে।

নগরের সোহেল চত্বরস্থ আওয়ামী লীগে দলীয় কার্যালয়ের সামনে থেকে শনিবার (১১ নভেম্বর) দুপুরে র‌্যালিটি বের করা হয়।

র‌্যালিটি নগরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারও সোহেল চত্বরে এসে শেষ হয়। এরআগে দলীয় কার্যালয় চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মেজবাউদ্দিন জুয়েলের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য তালুকদার মো. ইউনুস, মহানগর আওয়ামী লীগ সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ কেএম জাহাঙ্গীর এবং যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিক আবদুল্লাহ।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস তার বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনির আদর্শ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

সমাবেশে আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সৈয়দ আনিসুর রহমান, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, মহানগর যুবলীগ যুগ্ম-আহ্বায়ক শাহিন সিকদার, সাবেক জেলা যুবলীগ সভাপতি জাকির হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি হেমায়েত উদ্দিন সুমন সেরনিয়াবাত প্রমুখ।

কর্মসূচির শুরুতে বেলুন-ফেস্টুন উড়িয়ে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করা হয়।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net